Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নারিন্দার বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১:২২ এএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও মৌসূমী ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগে বড় জয় পেয়েছে নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব। গতকাল দুপুরে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের তৃতীয় খেলায় নারিন্দা প্রগতি ৫৪-১০ গোলে হারায় সূর্যোদয় ক্রীড়া চক্রকে। এর আগে সকালে একই ভেন্যুতে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় প্রাইম স্পোর্টিং ক্লাব ৪১-২১ গোলে হারায় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবকে। দুপুরে তৃতীয় ম্যাচে জুরাইন জনতা ক্লাব ৩১-২৬ গোলের জয় পায় ফেøইম বয়েজ ক্লাবের বিপক্ষে। বিকালে দিনের বাংলা ক্লাব ৫৩-২৫ গোলে হারায় মেনজিস ক্রীড়া চক্রকে।
আজ লিগের দু’টি ম্যাচ মাঠে গড়াবে। দুপুর আড়াইটায় প্রথম ম্যাচ খেলবে আরামবাগ ক্রীড়া সংঘ ও ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। বিকালে দিনের দ্বিতীয় ম্যাচে প্রাইম স্পোর্টিং ক্লাবের প্রতিপক্ষ ফেøইম বয়েজ ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ