Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে খেলতে গিয়ে শিশু বলাৎকারের শিকার

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বাসার পাশে খেলতে গিয়ে এক ছেলে শিশু (৮) বলাৎকারের শিকার হয়েছে। বুধবার দুপুরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের পশ্চিম ভাটারা গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি ভাটারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।
পারিবারিক সূত্র জানায়, পেশায় রাজমিস্ত্রী শিশুটির বাবা একই ইউনিয়নের পাখাডুবি গ্রামের বাসিন্দা। কাজের সুবাদে তিনি পরিবার নিয়ে পশ্চিম ভাটারা গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করেন। মঙ্গলবার শিশুটি স্কুল থেকে ফিরে বিকেলে বাসার পাশে খেলতে যায়। এসময় ওই গ্রামের মৃত জামালের ছেলে হবি (৫৫) তাকে কৌশলে পাশের একটি ঝোপে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। শিশুটি বাড়ি ফেরার পর রাতে প্রচ- জ্বর এলে পরিবারের লোকজন তাকে ফার্মেসি থেকে ওষুধ কিনে খাওয়ায়। দুপুরে তাকে পরিবারের লোকজন হাসপাতালে ভর্তি করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. দেবাশীষ রাজবংশী জানান, বলাৎকারের শিকার শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে সে শারীরিকভাবে শঙ্কামুক্ত। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। জামালপুর জেনারেল হাসপাতালে তার পরীক্ষা-নিরীক্ষার পরই অভিযোগের সত্যতা নিশ্চিত করা যাবে।
এব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, শিশু বলাৎকারের বিষয়টি শুনেছি। পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলাৎকারের শিকার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ