Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হানিফের এসি বাস থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১:৩৭ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ও হানিফ পরিবহনের এসিবাসসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তারদের নাম- সবুজ, মো. সাবেত হোসেন ও মোতালিব মোল্যা।
সোমবার সন্ধ্যায় যাত্রাবাড়ী থানার গোলাপবাগ সায়দাবাদ বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে হানিফ পরিবহনের এসি বাস থেকে ৯ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় হানিফ পরিবহনের এসি বাসটি (রেজিঃ নং- ঢাকা মেট্রো-ব-১৫-২৮৫৯) জব্দ করা হয়।
মঙ্গলবার যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ যাত্রাবাড়ী থানার গোলাপবাগ সায়দাবাদ বাস টার্মিনাল প্রান্তে টোল প্লাজার ১০০ গজ দক্ষিণে ইনকামিং রোডের সামনে থেকে হানিফ পরিবহনের এসি বাস তল্লাশী করে। সেখানে বাসের নিচে চ্যাসিস এর সাথে ‍চুম্বক দ্বারা লাগানো অবস্থায় ৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সবুজ, সাবেত, মোতালিবকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ