Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘কমিটিতে কোনো ধরনের কাওয়া বা হাইব্রিড নেতা স্থান পাবে না’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১১:৩৮ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর নেতৃত্বে নেতৃবৃন্দরা ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এসময় নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, আমি প্রধানমন্ত্রীর আস্থা ও মর্যাদা রক্ষায় আমরা দৃঢ়প্রতিজ্ঞ। তিনি আরও বলেন, কমিটিতে কোনো ধরনের কাওয়া বা হাইব্রিড নেতা স্থান পাবে না।দলের দুঃসময়ের কর্মী, ত্যাগী ও পরীক্ষিতরাই জেলা আওয়ামী লীগের কমিটিতে স্থান পাবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা এমন যোগ্য নেতৃত্বকে স্থান দিতে চাই, যারা দলের দুর্দিনে হাল ধরেছিলেন। নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য, তারাই দলে জেলা কমিটিতে স্থান পাবেন। মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি বলেন, আমরা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মত প্রধানমন্ত্রী করতে বদ্ধ পরিকর।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, সাবেক নারী সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্যসাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, আরজু রহমান ভূঁইয়া, গোলাম রসুল, মো. ছানাউল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ, ও জাহাঙ্গীর আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাইফুল ইসলাম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক মাঞ্জুরুল আলম টুটুল, ধর্ম বিষয়ক সম্পাদক ইসহাক সরকার, সাবেক মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সাবেক বন ও পরিবেশ বিষয়ক রচনা রানু খন্দকার ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গাজী গোলাম মোরতুজা বাপ্পাসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ