Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৩৩ টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১০:২৯ পিএম | আপডেট : ১০:৪৮ পিএম, ৩১ অক্টোবর, ২০২২

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আওতাধীন ৩৩টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সাইদুর রহমান মিন্টু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

থানা ভিত্তিক অনুমোদন হওয়া ওয়ার্ড কমিটিগুলো হলো: মতিঝিল থানা: ওয়ার্ড-৯, খিলগাঁও থানা: ওয়ার্ড-১, ২, ৩, বাসাবো থানা: ওয়ার্ড-৪, মাদারটেক থানা: ওয়ার্ড-৪, সবুজবাগ থানা: ওয়ার্ড-৫, ৭৩, শাহবাগ থানা: ওয়ার্ড-২১, নিউমার্কেট থানা: ওয়ার্ড-১৮, শাহজাহানপুর থানা: ওয়ার্ড-১২, মুগদা থানা: ওয়ার্ড-৭১, চকবাজার থানা: ওয়ার্ড-২৮, ৩০, সূত্রাপুর থানা: ওয়ার্ড-৪৩, ৪৪, কদমতলী থানা: ওয়ার্ড-৫২, ৫৮, ৫৯, ডেমরা থানা: ৬৬, ৬৭, ৬৮, ৬৯, ৭০, ওয়ারী থানা: ওয়ার্ড-৩৯, গেন্ডারিয়া থানা: ওয়ার্ড-৪০, ৪৫, বংশাল থানা: ওয়ার্ড-৩৩, ৩৪, ৩৫, যাত্রাবাড়ী থানা: ওয়ার্ড-৬৪ (পশ্চিম), ৬৪ (পূর্ব), লালবাগ থানা: ওয়ার্ড-২৩, ২৬।



 

Show all comments
  • আবুল কালাম রাজু ৩১ অক্টোবর, ২০২২, ১১:১৯ পিএম says : 0
    কামরাঙ্গীরচরে আমার একটি শার্ট কারখানা আছে। আমি লোন করতে চাই।
    Total Reply(0) Reply
  • আবুল কালাম রাজু ৩১ অক্টোবর, ২০২২, ১১:১৯ পিএম says : 0
    কামরাঙ্গীরচরে আমার একটি শার্ট কারখানা আছে। আমি লোন করতে চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ