Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ লুটেরা ও দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে -প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৮:১৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশ লুটেরা ও দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। যার প্রমাণ নারায়ণগঞ্জে একটি পরিবার নিজের বাড়ী আওয়ামী লুটেরাদের হাত থেকে রক্ষা করতে ব্যর্থ হয়ে আত্মহত্যার চেষ্টা।

আজ এক বিবৃতিতে মাওলানা ইউনুছ আহমাদ বলেন, দুর্নীতিগ্রস্ত সরকার গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি ও খাদ্য সংকট মোকাবেলায় ব্যর্থ হয়ে দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন, বিভিন্ন রাজনৈতিক দল যখন সরকারের লুটপাট ও টাকা পাচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে কর্মসূচি পালন করছে, তখন তাদের উপর সরকার উল্টো দমন নিপীড়ন চালিয়ে যাচ্ছে। আমরা যখন দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বলেছিলাম দেশে নীরব দূর্ভিক্ষ চলছে অবৈধ সরকার তখন পাত্তা দেয়নি। এখন দুর্নীতিগ্রস্ত সরকার গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি ও খাদ্য সংকট মোকাবেলায় ব্যর্থ হয়ে দেশকে দূর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে।
রাসূল সা. এর আদর্শ সর্বত্র তুলে ধরতে হবে -মাওলানা ইমতিয়াজ আলম
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম বলেছেন, মুসলিম উম্মাহ নবী সা. সীরাত থেকে দূরে সরে যাওয়ার কারণে আজ ব্যক্তিগত, সামাজিক এবং রাষ্ট্রীয় জীবনে অশান্তি নেমে এসেছে। এমতাবস্থা থেকে উত্তরণের জন্য আমরা ৪ঠা নভেম্বর'২২ শুক্রবার জাতীয় সীরাত সম্মেলন আয়োজন করতে চাচ্ছি। এ আয়োজনকে ঘিরে প্রায় তিন মাসব্যাপী বহুমুখী সীরাত কার্যক্রম হাতে নিয়েছি৷

আজ সকালে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আমেলা ও থানা শাখার যৌথসভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি। সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার এর সঞ্চালনায় আয়োজিত বৈঠকে উপস্থিত ছিলেন মহানগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, জয়েন্ট সেক্রেটারি ডা. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী আব্দুল আহাদ সহ ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং সহযোগী সংগঠন ঢাকা মহানগর দক্ষিণ এবং পূর্ব নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ