Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুপার ম্যান অ্যান্ড ওম্যান!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

প্রাইভেটকারের উপর দিয়ে উড়ে গেল বাইক। আর সে বাইকের স্টিয়ারিং হবু বরের হাতে। পেছনে বসা হবু কনে। এমন দৃশ্য সিনেমার পর্দায় দেখা গেলেও বাস্তবে তেমনটি দেখার কথা নয়। অথচ তেমন ঘটনাই ঘটেছে। সে সাথে তা ভিডিও করা হয়েছে।
রাস্তায় এমন শুটিং শুভ বিবাহের জন্য। যাকে বলে প্রি-ওয়েডিং শুট। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের আগে প্রি-ওয়েডিং শুটের চল নতুন নয়। হবু দম্পতির ভালোবাসার নানা মুহূর্ত ছবি ও ভিডিও হিসেবে ফ্রেমবন্দি করা হয়।

প্রত্যেকেই নিজের প্রি-ওয়েডিং শুটে নতুনত্ব চান। তার জন্য নানা অদ্ভূত কাণ্ড ঘটিয়ে থাকেন। তেমনই কাণ্ড ঘটিয়েছেন এই হবু দম্পতি। ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। তবে রাস্তার উপরেই তা শুট করা হয়েছে।
ভাইরাল ভিডিওতে শেরওয়ানি ও পাগড়িতে সেজেছেন পাত্র। পাত্রীর পরনে রয়েছে লাল শাড়ি এবং ওড়না। ক্রেনের কেবল দিয়ে বাঁধা বাইকে চেপে বসেছেন তারা। আর সেটি প্রাইভেটকারের উপর দিয়ে উড়ে যাচ্ছে।
ইতোমধ্যেই ইউটিউবে ভিডিওটি ৯ লাখের বেশি মানুষ দেখেছেন। অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। একজন ব্যঙ্গ করে লিখেছেন, এই প্রি-ওয়েডিং শুটিংয়ের ছবি বলিউডের নতুন সিনেমার জন্য পাঠানো হবে। তা দিয়ে তৈরি হবে নতুন সিনেমা ‘সুপার ম্যান অ্যান্ড সুপার ওম্যান।’ সূত্র : ফাস্টপোস্ট, ইন্ডিয়া টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ