Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈর জমি লিখে দেওয়ায় বাবা- মাসহ ৫জনকে পিটিয়ে জখম

কালিয়াকৈর(গাজীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৫:২৯ পিএম
গাজীপুরের কালিয়াকৈরে জমি লিখে দেওয়ায় বাবা-মা,দুই বোন ও ভাগিনাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে জখম করেছে ছেলে শাহালম ও তার ছেলে আকাশ। অভিযুক্ত শাহালম উপজেলার ছোট লতিফপুর গ্রামের  দলু খানের ছেলে। এঘটনায় শাহালমের বোন রমেলা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার ছোট লতিফপুর গ্রামের  দলু খান পৈতৃক সূত্রে প্রাপ্ত ৪শতাংশ জমি তার দুই মেয়ের নামে লিখে দেয়। এঘটনায় ছেলে শাহালম ক্ষুব্দ হয়ে বৃহস্পতিবার সকালে বাবা দলু খানকে মারদর করে। এসময় দলু খানের স্ত্রী ও দুই মেয়ে বাঁধা দিলে শাহালম ও তার ছেলে আকাশ এলোপাতাড়ি ভাবে পিটিয়ে মা ও দুই বোনকে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় দলু খানের মেয়ে রমেলা বাদী হয়ে ভাই শাহালম ও তার পুত্র আকাশের নামে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এঘটনার একপর্যায়ে শুক্রবার রাতে রমেলার ছেলে নাহিদ পার্শ্ববতি লতিফপুর মার্কেট থেকে  তার মায়ের জন্য ওষধ কিনে বাসায় ফেরার সময় শাহালম ও তার ছেলে আকাশ নাহিদকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। আহত নাহিদকে মূমূর্ষ অবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থায় কালিয়াকৈর শাখার সভাপিত মোঃ শাহজাহান মিয়া তীব্র নিন্দা ও অভিযুক্ত আসামীদের বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণের দাবী জানিয়েছেন।
কালিয়াকৈর থানার এস আই মোঃ ইয়াকুব হোসেন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে দ্রুত    প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা    গ্রহণ করা হবে।
মো:আব্দুল মান্নান


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ