Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৪:৪২ পিএম

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃংখলা সর্বত্র’ এ স্লোগানে কুড়িগ্রামে নানা আয়োজনে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ ।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১১ টায় পুলিশ লাইন মাঠে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিথিরা। এরপর একটি বর্ণাঢ্য শোভা যাত্রা শহর প্রদক্ষিন করে।
পরে কুড়িগ্রাম পুলিশ নাইন মাঠে অনুষ্ঠিত আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় পুলিশ সুপার আল আসাদ মো: মাফফুজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক মো: জাফর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মন্জ ও কুড়িগ্রাম পৌর মেয়র মো: কাজিউল ইসলাম।
বক্তারা বলেন, গ্রামাঞ্চলের মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অসংগতি দুর করতে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে আসছে কমিউনিটি পুলিশিং। দিবসটিতে কমিউনিটি পুলিশিংকে আরো সুসংগঠিত করার কথা জানান বক্তারা।
আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশিং ডে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ