Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রবি-এয়ারটেল একীভূতকরণে পাশে থাকায় স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানাল রবি

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রবি-এয়ারটেল একীভূতকরণ প্রক্রিয়া সফলে সার্বিক সহযোগিতা প্রদান করায় স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানিয়েছে রবি আজিয়াটা লিমিটেড। গত শনিবার রাজধানীর এক হোটেলে আনুষ্ঠানিকভাবে অপারেটরটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিম। সম্মানিত অতিথি ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক। এছাড়া ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব শওকত মোস্তফা, বিটিআরসি’র ভাইস চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ’র নির্বাহী সদস্য নভাস চন্দ্র মÐল, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ব্যারিস্টার জাহাঙ্গীর হোসেন ও মো. রেজাউল হাসানসহ পিটিডি ও বিটিআরসি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার বলেন, ‘দেশের টেলিযোগাযোগ শিল্পের প্রথম একীভূতকরণ প্রক্রিয়া সফলভাবে সম্পন্ন করার জন্য আপনাদের অকুণ্ঠ সমর্থনকে অভিবাদন জানাতেই আজকের এই আয়োজন। একীভূতকরণের প্রক্রিয়াজুড়ে আপনাদের উৎসাহ ও নির্দেশনার জন্য রবি সত্যিই আপনাদের প্রতি কৃতজ্ঞ এবং কৃতজ্ঞ গণমাধ্যমের প্রতি যারা এই পুরো প্রক্রিয়ায় একটি গঠনমূলক ভূমিকা পালন করেছে।’
“একীভূতকরণের শুরুতেই আমরা এই ব্যাপারটি উপলব্ধি করেছি যে, আমাদের নজরটা সবচেয়ে বেশি থাকা উচিত কর্মীদের প্রতি। এয়ারটেল কর্মীদের অফার লেটার প্রদানের মাধ্যমে একীভূতকরণ প্রক্রিয়া শুরুর পর রবি’র ম্যানেজমেন্ট টিম মেম্বাররা তাদের সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করে একীভূত কোম্পানিতে কাজের ক্ষেত্রে তাদের মতামতকে প্রাধান্য দিয়েছেন। তারা রবি’তে যোগ দেয়ার পরপরই আমাদের দক্ষ মানবসম্পদ তাদের প্রত্যেককে রবি’র ব্যবসায়িক কার্যক্রমের সার্বিক চিত্র তুলে ধরেছেন। আমরা মানবসম্পদের ওপর গুরুত্ব প্রদান করি যাতে ব্যবসায়িক অগ্রগতির জন্য প্রত্যেকে তার সর্বোচ্চটা প্রদান করতে পারেন। এয়ারটেল’র কর্মীরা যোগ দেয়ার পর আমাদের আত্মবিশ্বাস আরো দৃঢ় হয়েছে যে, এখন দেশের সেরা নেটওয়ার্ক গড়ে তোলার মত প্রয়োজনীয় মানবসম্পদ আমাদের রয়েছে।” রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “একীভূতকরণ প্রক্রিয়াটি সফল করার জন্য আমরা ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী তারানা হালিম, এমপি এবং তার কার্যালয়ের সব কর্মীদের ধন্যবাদ জানাই। এছাড়া স্বচ্ছ ও পেশাদারি দৃষ্টিভঙ্গি নিয়ে একীভূতকরণ প্রক্রিয়াটি সম্পন্ন করতে অকুণ্ঠ সমর্থন প্রদান করার জন্য আমরা ধন্যবাদ জানাই বিটিআরসি’র চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদসহ তার কার্যালয়ের সব কর্মীদের। এছাড়া একীভূতকরণের সাহায়ক আবহ তৈরি করার জন্য গণমাধ্যমের বন্ধুদেরও ধন্যবাদ জানাই।”
“রবি সবসমই বলে আসছে গ্রাহকদের স্বার্থেই এই একীভূতকরণ। কারণ টেকসই ব্যবসায়িক পরিবেশের নিশ্চয়তা পেলেই একটি অপারেটর উদ্ভাবনী পণ্য ও সেবা বৃদ্ধির জন্য আরো বিনিয়োগ করবে, এতে লাভবান হবেন গ্রাহকরাই। আর তা ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালন করবে। একীভূত কোম্পানির একটি অদম্য শক্তি প্রয়োজন, যা ইতোমধ্যে আমাদের কোম্পানিতে রয়েছে। একীভূত কোম্পানির মাধ্যমে নেক্সট জেনারেশন ডিজিটাল কোম্পানি হিসেবে আবির্ভূত হওয়ার পাশাপাশি দেশের সেরা নেটওয়ার্ক গড়ে তোলার জন্য কাজ করছি আমরা। আমাদের শুধু প্রয়োজন আপনাদের অব্যাহত সহযোগিতা ও প্রেরণা।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ