Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ইতালিতে গণ ছুরিকাঘাতে আহত আর্সেনালের খেলোয়াড় পাবলো মারি, নিহত ১

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৬:২৩ এএম | আপডেট : ৬:৩০ এএম, ২৮ অক্টোবর, ২০২২

ইতালিতে গণ ছুরিকাঘাতে একজন নিহত ও  আহত হয়েছেন বেশ কয়েকজন। এ হামলায় আর্সেনাল ডিফেন্ডার পাবলো মারি গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

 

 

বিবিসি, ডেইলি মিররসহ আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ইতালির মিলান শহরের কাছে একটি শপিংমলে স্থানীয় সময় বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় এ ছুরি হামলার ঘটনা ঘটে। এতে একজন নিহত ও তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। 

 

গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হামলায় মোট পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনার পর সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। হামলার সময় ওই শপিংমলে ছিলেন আর্সেনাল ডিফেন্ডার পাবলো মারি।  

 

তবে এ তারকা ফুটবলারের বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। আহত অন্যান্যদের সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীয় প্রশাসন। 

 

জানা গেছে, বৃহস্পতিবারের হামলার এ ঘটনাটি ঘটেছে আসাগোর মিলানোফিওরি শপিং সেন্টারে। ৪৬ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে ওই শপিং সেন্টার থেকে কিছু পণ্য চুরির অভিযোগ ওঠে। এরপরই ক্ষিপ্ত হয়ে পাবলোসহ পাঁচজনকে ছুরিকাঘাত করে সে। তাদের মধ্যে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হামলাকারী মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ