Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গুলশানে ৪৫০ টেলিফোন ও ইন্টারনেট বিকল ত্রুটিমুক্তির কাজ চলছে

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যথাযথভাবে যোগাযোগ করা সত্তে¡ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-এর ঠিকাদার কর্তৃক গুলশান রোড নং-৮ এলাকায় এক্সকাভেটর মেশিন দিয়ে রাস্তা খননের সময় বিটিসিএল-এর ডাক্ট লাইন, অপটিক্যাল ফাইবার, প্রাইমারি ক্যাবল, সেকেন্ডারি ক্যাবল এবং একটি কেবিনেট ব্যাপক আকারে ক্ষতিগ্রস্ত করার কারণে ৪৫০টি টেলিফোন ও উক্ত এলাকার ইন্টারনেটসহ যাবতীয় টেলিফোন যোগাযোগ ব্যবস্থা গত ১০ ডিসেম্বর রাত থেকে বিচ্ছিন্ন হয়ে আছে। ফলে, গুলশান রোড নং-১ হতে রোড নং-৯ এবং এর সংশ্লিষ্ট এভিনিউর সম্মানিত গ্রাহকবৃন্দের সকল টেলিফোন এবং ইন্টারনেট সার্ভিস অকেজো হয়ে আছে। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট হতে ক্ষতিপূরণ আদায়ের ব্যবস্থা করা হচ্ছে।
ইতোমধ্যে ক্ষতিগ্রস্ত ক্যাবল মেরামতের কাজ শুরু করা হয়েছে এবং আশা করা যায় আগামী ৭ (সাত) দিনের মধ্যে টেলিফোনসমূহ পুনরায় চালু করা সম্ভব হবে। সম্মানিত গ্রাহকবৃন্দের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলশান

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ