Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে ব্যবসার জন্য বাসা ভাড়া নিয়ে মদের গোডাউন!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

ঢাকার গুলশানের একটি বাড়ি থেকে ১৫০ বোতল বিদেশি মদ ও ১০০ ক্যান বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গুলশান-১ এর ১২৮ নম্বর সড়কের বাড়িটিতে অভিযান চালায় অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) গুলশান সার্কেল। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল অধিদফতরের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গুলশানের বাড়িটি থেকে জব্দ করা বিদেশি মদ ও বিয়ারের আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা। ‘কালাম রিয়েল এস্টেট’ এর স্বত্বাধিকারী এম আবুল কালামের ছেলে ফয়সাল কালাম (৪০) দীর্ঘ দিন ধরে গুলশান ও বনানী এলাকায় বেআইনিভাবে মদ ও বিয়ার সরবরাহ করে আসছে বলে জানতে পারে অধিদফতর। অভিযান পরিচালনার আগে ১৫ দিন ধরে ফয়সাল কালামকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়। পরে গত বুহস্পতিবার দুপুরে তার বাসায় অভিযান চালানো হয়। গ্রেফতার ব্যক্তিদের অন্য কোনো মাদক ব্যবসায়ীদের সঙ্গে সংশ্লিষ্টতা আছে কিনা তা তদন্ত করা হবে। গ্রেফতারকৃত অপর দুজন হলেন, আলী হোসেনের ছেলে ইব্রাহিম খলিল (৪০) এবং মো. সৈয়দ আহম্মদের ছেলে মো. নুর আলম (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো উত্তর উপ-পরিচালক রাশেদুজ্জামান বলেন, আবাসন ব্যবসার আড়ালে ফয়সাল দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলেন। তার বাসার আলমারি থেকে শুরু করে সব জায়গায় মদের বোতল পাওয়া গেছে। তারা এসব মদ কোথা থেকে সংগ্রহ করতেন কিংবা কতদিন ধরে সংগ্রহ করে কাদের কাছে সরবরাহ করতেন এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকার গুলশান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ