Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৭ নভেম্বর তিন দিনব্যাপী হজ ও ওমরাহ ফেয়ার

প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৬:২১ পিএম

আগামী ১৭ নভেম্বর থেকে তিন দিনব্যাপী হজ ও ওমরাহ ফেয়ার (২০২২) ঢাকার আগারগাওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে হজ ও ওমরাহ ফেয়ার উদ্বোধন করবেন। হাবের মহাসচিব ফারুক আহমদ সরদার আজ বৃহস্পতিবার এ বিষয়টি নিশ্চিত করেছেন। হজ ও ওমরাহ ফেয়ারে হজযাত্রীরা সরাসরি তাদের পছন্দের হজ ও ওমরাহ প্যাকেজে বুকিং দেয়ার সুযোগ পাবেন। মধ্যসত্বভোগী দালালদের প্রতারণার হাত থেকে রেহাই পেতে হাবের উদ্যোগে হজ ও ওমরাহ ফেয়ারের আয়োজন করা হয়েছে।
আজ নয়াপল্টনস্থ হাব কার্যালয়ে হাবের ইসি কমিটির জরুরি সভায় হজ ও ওমরাহ ফেয়ার সর্ম্পকে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়। এতে সভাপতিত্ব করেন হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম। হজ ও ওমরাহ ফেয়ারে ১০২টি স্টল বরাদ্দ দেয়া হবে। স্পন্সর জোন, প্রাইম জোন ও বিজনেস জোনের বুকিং নেয়ার পর নির্দিষ্ট সময়ে লটারীর মাধ্যমে স্টল বরাদ্দ দেয়া হবে। এদিকে, হজ ও ওমরাহ ফেয়ারের স্টল বরাদ্দ নেয়ার জন্য হজ এজেন্সিগুলোর মাঝে ব্যাপক সাড়া পড়ছে। হাব অফিস থেকে হজ এজেন্সির মালিকরা স্টল বুকিং নেয়ার ফরম সংগ্রহ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ