Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টস হেরে ফিল্ডিংয়ে নেমে দ আফ্রিকার বিপক্ষে শুরুতেই তাসকিনের আঘাত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৯:২৬ এএম

টস জিতে ব্যাট করতে নেমেছে দক্ষিণ আফ্রিকা। তবে শুরুটা ভালো হয়নি তাদের। বলা ভালো, প্রোটিয়াদের শুরুটা ভালো হতে দেননি তাসকিন। শুরুর ওভারেই ফিরিয়ে দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক টেম্বা বাভুমাকে।


বৃষ্টির শঙ্কা কাটিয়ে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-দ. আফ্রিকা ম্যাচ। টসে একটু দেরি হয়েছে বৃষ্টির কারণে। তবে সেটা মিনিট চারেকের বেশি নয়।

টসে হেরেছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকা অধিনায়ক টেম্বা বাভুমা টস জিতে নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত।


এবারের বিশ্বকাপের গ্রুপ ২-এ বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে হারিয়েছে নেদারল্যান্ডসকে। যার ফলে বর্তমানে ২ পয়েন্ট নিয়ে অবস্থান করছে গ্রুপের শীর্ষে। ওদিকে দক্ষিণ আফ্রিকা একই দিনে পুড়েছে আশাভঙ্গের বেদনায়। জিম্বাবুয়ের বিপক্ষে যখন দলটি জয় থেকে ১৩ রান দূরে, তখনই বৃষ্টির বাগড়ায় বন্ধ হয়ে যায় খেলা। ম্যাচটা হয় পরিত্যক্ত, ১টি করে পয়েন্ট যায় দুই দলের খাতায়!

 


বাংলাদেশ: নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ এবং মুস্তাফিজুর রহমান।

দ. আফ্রিকা: কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা, রাইলি রুশো, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, ওয়েন পার্নেল, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া, তাবরাইজ শামসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ