Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঁচলেন অ্যাপল ঘড়ি ব্যবহারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

যুক্তরাষ্ট্রের এক নারীকে তার স্বামী ছুরিকাঘাত করে জীবন্ত কবর দিয়ে দেন। কিন্তু তিনি অলৌকিকভাবে বেঁচে যান। তিনি তার অ্যাপল ঘড়ি ব্যবহার করে জরুরি পরিষেবাকে ফোন করেন এবং প্রাণে বেঁচে যান।
প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন রাজ্যে ঘটে। ৪২ বছর বয়সী ইয়াং সুক আন কবরে কয়েক ঘণ্টা থাকার পরে জঙ্গল এলাকা থেকে পালিয়ে যান এবং সাহায্যের জন্য অপরিচিত ব্যক্তির দরজায় উপস্থিত হন। ইয়ং-এর স্বামী চে কিয়ং আন (৫৩) প্রথমে তার হাত ও পা টেপ দিয়ে বাঁধে। এরপর তার বুকে ছুরিকাঘাত করে এবং তাকে জীবন্ত কবর দিয়ে দেয়। তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের যুদ্ধ চলছিল। তার স্বামী পেনশনের অর্থ ইয়ংয়ের হাত থেকে দূরে রাখতে চেয়েছিলেন। সম্ভাব্য এ কারণে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়।
জরুরি পরিষেবার অপারেটর পুলিশকে বলেছে যে, একজন নারী জরুরি নম্বরে কল করেছিলেন, কিন্তু তিনি কথা বলতে পারছিলেন না। অপারেটর আওয়াজ শুনেছিল কিন্তু কিছুক্ষণ পরে এটি সম্পূর্ণ শান্ত হয়ে যায়। ইয়ং ১৭ অক্টোবর একজন অপরিচিত ব্যক্তির বাড়িতে এসে সাহায্যের জন্য দরজায় ধাক্কা দিয়েছিলেন। পুলিশ আসার পর তিনি জানান, তার স্বামী তাকে মেরে ফেলার চেষ্টা করছে, সাহায্য করেন। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ