Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তরুণীকে কুপিয়ে জ্যান্ত কবর দিয়েছিল স্বামী, প্রাণ বাঁচাল অ্যাপল স্মার্টওয়াচ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৬:২০ পিএম

মরতে মরতে বাঁচলেন তরুণী। অভিযোগ, তাকে কুপিয়ে প্রায় আধমরা করে জীবন্ত কবর দিয়েছিলেন খোদ স্বামী। যদিও তরুণী বেঁচে যান। সৌজন্যে অ্যাপল স্মার্টওয়াচ। ওই স্মার্টওয়াচ থেকে কোনওরকমে পুলিশের এমারজেন্সি নম্বরে ফোন করতে সক্ষম হয়েছিলেন তরুণী। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তরুণীকে উদ্ধার করে পুলিশ। সম্প্রতি এমনটাই ঘটেছে আমেরিকার ওয়াশিংটন শহরে। এই কাণ্ডে শোরগোল পড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪২ বছরের তরুণীর নাম ইয়ং সুক আন। অভিযুক্ত স্বামী বছর ৫৩-এর কিয়ং আন। দম্পতি একসঙ্গে থাকতেন না। তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল। খোরপোশের টাকা নিয়ে দু’জনের মধ্যে বিবাদ চরমে উঠেছিল। এর পর সাম্প্রতিক ঘটনা। গত ১৬ অক্টোবর তরুণীকে জোর করে বাড়ি থেকে তুলে যান অভিযুক্ত স্বামী। একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে হাত-পা বেঁধে ছুরি দিয়ে কোপান তাকে। ভয়ংকর আঘাতে স্ত্রী নেতিয়ে পড়লে তাকে জ্যান্ত কবর দেন স্বামী।

তবে ভাগ্যক্রমে তরুণীর হাতে ছিল একটি অ্যাপল স্মার্টওয়াচ। ফলে চরম পরিণতি থেকে বেঁচে যান তিনি। পুলিশের এমারজেন্সি নম্বর ৯১১-এর অপরেটর জানান, এক মহিলা ফোন করেন। জড়ানো গলায় কোনরকমে বলতে পারেন, ‘কথা বলতে পারছি না’। বোঝা যাচ্ছিল তিনি যন্ত্রণায় ছটফট করছেন। দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ততক্ষণে অগভীর কবর থেকে কোনওভাবে উঠে আসতে সক্ষম হয়েছেন তরুণী। উদ্ধারকারীরা দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে ভরতি করেন।

এই ঘটনায় গত ১৭ অক্টোবর অভিযুক্ত স্বামী কিয়ং আনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তরুণীর বাড়িতে অপরাধের বহু চিহ্ন মিলিছে। একাধিক ধারায় মামলা করা হয়েছে অভিযুক্তের স্বামীর বিরুদ্ধে। যদিও কিয়ং আনকে আদালতে তোলা হলে তার আইনজীবী দাবি করে, তার মক্কেল মানসিক অবসাদে ভুগছেন। তার জেরে এই ঘটনা ঘটিয়ে ফেলেছেন। তবে বিচারক মন গলেনি বলেই জানা গিয়েছে। জামিন পাননি অভিযুক্ত কিয়ং আন। সূত্র: ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ