Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেসিকে একনজর দেখতে...

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

লিওনেল মেসির ভক্ত আছে গোটা বিশ্বজুড়েই। আর্জেন্টাইন মহাতারকাকে কাছ থেকে দেখার জন্য প্রায়ই অদ্ভুত সব কাÐ ঘটান তারা। এবার নিজের ব্যক্তিগত গাড়িতে চড়ে ভারত থেকে কাতারের উদ্দেশে রওয়ানা হয়ে আলোচনার জন্ম দিলেন কেরালার এক নারী মেসি সমর্থক!
২০২২ কাতার বিশ্বকাপে ‘সি’ গ্রæপে খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ফুটবলের মহাযজ্ঞ মাঠে বসে উপভোগ করতে বরাবরই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে স্বাগতিক দেশে জড়ো হন ভক্ত-সমর্থকরা। তবে মেসির পাঁড় ভক্ত ওই নারী যা করছেন, তা রীতিমতো বিস্ময়ের! নাম তার নাজি নওশি। পাঁচ সন্তানের জননী তিনি। পাশাপাশি ভ্রমণপিপাসু ও বøগার। নিজের ব্যক্তিগত মাহিন্দ্রা থার গাড়িটি চালিয়ে ইতোমধ্যে যাত্রা শুরু করে দিয়েছেন তিনি। কেরালা থেকে সরাসরি মুম্বাই যাবেন নওশি। সেখান থেকে জাহাজে করে গাড়িসহ ওমান যাত্রা করবেন তিনি। নিজেকে মেসির বড় ভক্ত দাবি করে নওশি ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘আমি আর্জেন্টিনা ও মেসির অনেক বড় ভক্ত। খুব করে চাই, আমার প্রিয় দল ট্রফি উঁচিয়ে ধরুক।’
ওমান থেকে সড়কপথে যাত্রা শুরু হবে নওশির, বসবেন চালকের আসনে। সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন, কুয়েত ও সউদী আরব হয়ে তিনি পৌঁছাবেন বিশ্বকাপের আয়োজক কাতারে। নিজের বিরাট পরিকল্পনা নিয়ে নওশি বলেন, ‘আমার লক্ষ্য ডিসেম্বরের ১০ তারিখের মধ্যে কাতারে প্রবেশ করা ও ফাইনাল দেখা। আমি এই যাত্রা নিয়ে খুবই রোমাঞ্চিত।’ নির্বিঘেœ ওমান পার হওয়ার জন্য আন্তর্জাতিক লাইসেন্সও জোগাড় করে রেখেছেন নওশি। তার এই যাত্রায় পেয়েছেন পৃষ্ঠপোষকতাও। তবে সেজন্য স¤প্রতি কেনা তার কালো মাহিন্দ্রাজুড়ে লাগাতে হয়েছে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোর স্টিকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ