Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত জাম্পা

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম


 শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপ ম্যাচের আগে করোনাভাইরাস পজিটিভ হয়েছেন অস্ট্রেলিয়া লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের এক মুখপাত্র নিশ্চিত করেছেন এটি। যদিও তিনি জানিয়েছেন, জাম্পার উপসর্গ মৃদু। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পার্থ স্টেডিয়ামে গতকালের ম্যাচটি খেলা হয়নি জাম্পার। অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপের নিয়ম অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত হলেও কোনো ক্রিকেটারের খেলতে বাধা ছিল না। এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ‘পজিটিভ’ হয়েও খেলেছিলেন আয়ারল্যান্ডের জর্জ ডকরেল। তবে সেদিকে না গিয়ে জাম্পার বদলে এদিন খেলেছেন বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার।
সিডনি ক্রিকেট গ্রাউন্ডে নিউজিল্যান্ডের কাছে নিজেদের প্রথম ম্যাচে বড় ব্যবধানে হারের পর এরই মধ্যে কোণঠাসা অবস্থায় চলে গেছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কার বিপক্ষে এই ম্যাচে তাই জয়টা গুরুত্বপ‚র্ণই তাদের জন্য। সেই পরীক্ষায় বেশ ভালোভাবেই উতরে গেছে অজিরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ