Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফের মা হলেন ভিট তারকা হাসিন রওশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৯:৩২ এএম

ফের মা হলেন ভিট চ্যানেল আই তারকা হাসিন রওশন। শনিবার (২২ অক্টোবর) সকাল ৯টা ৮ মিনিটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সুসংবাদটি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন একসময়ের জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া পোষ্টে হাসিন জানান, তার দ্বিতীয় পুত্রের নাম উমায়ের মাঈন। এ সময় মা হওয়ার অনুভূতি জানিয়ে হাসিন বলেন, ‘আলহামদুলিল্লাহ! আমার ছেলের জন্য দোয়া করবেন।’

এর আগে, চলতি বছরের সেপ্টেম্বরে তিনি দ্বিতীয়বারের মতো মা হওয়ার খবর প্রকাশ করেন। বেবি বাম্পের ছবি পোস্ট করে হাসিন বলেন, ‘মা হওয়ার অনুভূতিটাই অন্যরকম। সেটা প্রথমবার হোক আর দ্বিতীয়বার কিংবা অসংখ্যবার। আলহামদুলিল্লাহ্। কীভাবে আট মাস পার হয়ে গেল টেরই পেলাম না। অপেক্ষার পালা আর মাত্র কয়টা দিন।’

উল্লেখ্য, হাসিন রওশন ২০১১ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপরে শোবিজের বিভিন্ন শাখায় কাজ শুরু করেন। বিবাহ জীবনে পদার্পণের পর ২০১৬ সালে শোবিজ থেকে নিজেকে সরিয়ে নেন হাসিন। ২০১৭ সালের ৩ ডিসেম্বর প্রথম সন্তানের মা হন। ছেলের নাম রাখেন উযায়ের মাঈন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসিন রওশন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ