Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাকা ছুড়ে ডাকাতদের চম্পট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

প্রথম দেখায় মনে হতে পারে বলিউডের কোনও ‘অ্যাকশন মুভি’। জুয়ার ঠেক থেকে টাকা লুট করে গাড়িতে করে পালাচ্ছে ডাকাত দল। আর জাতীয় সড়ক ধরে তাদের পিছু ধাওয়া করছে পুলিশ। এর পরই চিত্রনাট্যের মতো ঘটনায় একটা অভিনব দৃশ্যপট দেখা গেল।

পুলিশকে বিভ্রান্ত করতে গাড়ি থেকে টাকার ব্যাগ ফেলে দিল ডাকাতরা। রাস্তায় হঠাৎ করে টাকা উড়তে দেখে পুলিশ থেকে শুরু করে পথচারী সবাই অবাক। ঠিক তখনই গাড়ি নিয়ে পালায় ডাকাতদল। এমন ঘটনাই ঘটেছে চিলিতে। পরে অবশ্য রাস্তায় পড়ে থাকা সব টাকা উদ্ধার করে পুলিশ। ডাকাতির অভিযোগে ছ’জনকে গ্রেফতারও করা হয়েছে। পুরো ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

চিলির পুদাহুয়েল শহরের একটি জুয়ার ঠেকে হানা দিয়ে সব টাকা লুট করে পালায় ডাকাতরা। আগ্নেয়াস্ত্র ধরে হুমকি দিতে দিতে গাড়ি নিয়ে চম্পট দেয় তারা। খবর পেয়ে নানা রাস্তা ধরে ডাকাতদের পিছু ধাওয়া করে পুলিশ। জাতীয় সড়ক ধরে ধাওয়া করার সময়েই ঘটে এই ঘটনা।

পুলিশের গাড়ি ঘটনাস্থলে থামার আগেই, গাড়ি থেকে নেমে রাস্তায় পড়ে থাকা টাকা কুড়োতে থাকেন লোকজন। কত টাকা রাস্তায় পড়েছে, তা নিয়ে অবশ্য নানা জনের নানা মত রয়েছে। তবে পুলিশের দাবি, রাস্তায় পড়ে থাকা সব টাকাই উদ্ধার করা সম্ভব হয়েছে। জনৈক প্রত্যক্ষদর্শীর অবশ্য মন্তব্য, ‘পুলিশকে টাকা কুড়োনোয় সাহায্য করে অনেকেই টাকা পকেটস্থ করেছেন।’ সূত্র : বিবিসি নিউজ, স্কাই নিউজ অস্ট্রেলিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ