Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কোভিড নিয়েই খেললেন ম্যাচ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বছর দুয়েক আগে হলে যা ভাবা যেত না, এমনকি ম্যাচ আয়োজনেও পড়ত প্রভাব। সময়ের পরিক্রমায় এখন সেটাই হয়ে গেল অতি স্বাভাবিক। করোনাভাইরাসে আক্রান্ত হয়েও শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচ খেললেন আয়ারল্যান্ডের অলরাউন্ডার জর্জ ডকরেল।
এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে কোভিড-১৯ প্রোটকল একদম শিথিল করে দেয় আইসিসি। টুর্নামেন্টের আগেই জানাই কোভিড-১৯ পজিটিভ হলেও খেলতে বাধা থাকবে না কোন ক্রিকেটারের। গতকাল হোবার্টে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগেই বিবৃতি দিয়ে ডকরেলের করোনা আক্রান্তের খবর জানায় ক্রিকেট আয়ারল্যান্ড। আইসিসির নির্দেশনে মেনেই নিতে পরে খেলতে নামেন।
করোনা আক্রান্ত হলেও উপসর্গ একদম মৃদু ডকরেলের। শ্রীলঙ্কা দল ও মাঠের কর্মীদের বিষয়টি জানিয়ে তাই খেলতে নামায় আইরিশরা। ম্যাচে অবশ্য খুব একটা ভালো করেননি তিনি। ছয় নম্বরে ব্যাট করতে নেমে ১৬ বলে ১৪ রান করে তিনি বোল্ড হন মহেশ থিকসেনার বলে। এদিন বল করতে তাকে দেখা যায়নি। ফিল্ডিংয়ে একটি ক্যাচ হাতছাড়া হয় ডকরেলের।
কোভিড পজিটিভ হয়েও মাঠে নেমে খেলার ঘটনা এর আগে ছিল একটি। মেয়েদের ক্রিকেটে কমনওয়েলথ গেমসে ভারতের বিপক্ষে করোনা আক্রান্ত হয়ে খেলেছিলেন অস্ট্রেলিয়ার তাহলিয়া ম্যাকগ্রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ