Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেভিয়াকে উড়িয়ে দিয়ে শীর্ষস্থান সুদৃঢ় করল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৮:১১ এএম

লা লিগার শিরোপা কার ঘরে যাবে সেটি নির্ধারিত হতে আরো অনেক সময় অপেক্ষা করতে হবে।তবে গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এবারও যেভাবে খেলছে,তাতে বেনজেমাদের হাতেই ফের একবার উঠতে পারে লা লিগার ট্রফিটি।

গতকাল সেভিয়া ৩-০ গোলে উড়িয়ে দিয়ে শীর্ষে থাকা রিয়াল নিজেদের অবস্থান আরও সুদৃঢ় করেছে। দ্বিতীয় অবস্থানে থাকা বার্সার সাথে তাদের পয়েন্ট এখন বেড়ে দাঁড়িয়েছে।

ঘরের মাঠ বর্নাব্যু তে গতকাল ম্যাচে শুরু থেকে রিয়াল মাদ্রিদ আধিপত্য বিস্তার করে খেলতে থাকে।ম্যাচের মাত্র ৫ মিনিটে তারকা মিডফিল্ডার লুকা মদ্রিচের গোলে লিড নেয় রিয়াল।১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা লস ব্লাঙ্কোসরা বিরতির পর আরও দুইবার প্রতিপক্ষের জালে বল জড়ায়।গোল দুটি আসে মাত্র মিনিট দুয়ের ব্যবধানে। ৭৯ মিনিটে ভাস্কেজের গোলের পর ৮১ মিনিটে ভালভার্দের গোল করলে বড় জয় নিশ্চিত হয় রিয়ালের।

স্প্যানিশ লিগে এখন পর্যন্ত অপরাজিত রিয়াল মাদ্রিদ ১১ ম্যাচে ১০ জয় ও ১ ড্র থেকে ৩১ পয়েন্ট তুলে নিয়ে লিগ টেবিলের শীর্ষে পাকাপাকিভাবে বসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ