Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যাসমিরোর শেষ মিনিটের গোলে চেলসির বিপক্ষে ইউনাইটেডের রোমাঞ্চকর ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৮:০৬ এএম

এই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিটি ম্যাচে রোনালদো মাঠে নামবেন কি নামবেন না, নামলে কোন সময়ে নামবেন- সেটা নিয়ে এক ধরনের কৌতুহল ছিল সমর্থকদের মাঝে।অবশ্য কালকের ম্যাচ ছিল এর ব্যাতিক্রম,সবাই আগে থেকেই জানতেন মাঠে দেখা যাবেনা সিআর সেভেনকে। দলীয় 'শৃঙ্খলা' ভঙ্গের অভিযোগে এই তারকাকে যে চেলসির বিপক্ষে স্কোয়াডেই রাখেন নি ইউনাইটেড কোচ এরিক টেন হেগ।

অবশ্য রোনালদোকে ব্যবহারে টেন হাগের কৌশল নিয়ে সমালোচনা আছে বিস্তর।ইউনাইটেডর এই নতুন কোচ রোনালদোকে বেঞ্চে রাখছেন ম্যাচের অধিকাংশ সময়ই, অনেক ম্যাচে তো শেষেও নামাচ্ছেন না।

রোনালদোকে ছাড়া খেলতে নামা ইউনাইটেড কাল হার এড়িয়েছে শেষ মিনিটের নাটকীয়তায়।পিছিয়ে পড়েও অবশ্য কাসেমিরোর শেষ মিনিটের গোলে চেলসির সাথে ১-১ গোলে ড্র করেছে রেড ডেভিলসরা।

এদিন ম্যাড়মেড়ে ভঙ্গিতে চলতে থাকা ম্যাচ প্রাণ একেবারে শেষ দিকে।৮৪তম মিনিটে চেলসির তরুণ ফরোয়ার্ড আরমান্দোকে ইউনাইটেড ডিফেন্ডার স্কট ম্যাকটমিনে ডি-বক্সে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।পেনাল্টি কিকটি নিতে অনেক সময় নেন জর্জিনিও। কিন্তু শেষ পর্যন্ত ডেভিড দে গিয়াকে ফাঁকি দিয়ে তার নেওয়া শট জালে জড়ালে চেলসি লিড নেয়।

ম্যাচের শেষদিকে পাওয়া এ গোলে মাঠে খেলা দেখতে আসো চেলসি সমর্থকরা যখন নিশ্চিত জয়ের উৎসব করছিলেন, তখনই ম্যাচে নাটকীয় পট পরিবর্তন।যোগ করা সময়ের তিন মিনিটের মাথায় ক্যাসমিরোর গোলে হারতে বসা ম্যাচ থেকে এক পয়েন্ট অর্জন করে মাঠ ছাড়া ইউনাইটেড।

এই ড্রয়ের পর ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি। ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। দ্বিতীয় স্থানে থাকা ম্যান সিটির পয়েন্ট ১১ ম্যাচে ২৬। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ