Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল উপজেলা দিবস উপলক্ষে প্রেস ক্লাবে জাতীয় পার্টির আলোচনা সভা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১০:৫৮ পিএম

আগামীকাল ২৩ অক্টোবর উপজেলা দিবস উপলক্ষে জাতীয় পার্টির উদ্যোগে সকাল ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন হলে (২য় তলা) এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এরশাদ মুক্তি আন্দোলনে রাজপথের নির্যাতিত লড়াকু সৈনিক ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ ও জাপার সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙা। এতে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন ৯০ এ রাজপথের আপোষহীন ছাত্রনেতা, এরশাদ মুক্তি আন্দোলনের লড়াকু সৈনিক ও পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু এবং জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদসহ প্রমূখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ