Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বিএনপির সমাবেশ ঘিরে আ.লীগের প্রতিবাদ মিছিল

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৬:৫২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশকে ঘিরে প্রতিবাদ মিছিল করেছ উপজেলা আওয়ামীলীগ। শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সভার মধ্যে দিয়ে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ এর নেতৃত্বে বিএনপি’র সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ওই বিক্ষোভ মিছিল হয়। মিছিল শেষে প্রতিবাদ সভায় আ'লীগের নেতারা বলেন, বিএনপি জামাতের নৈরাজ্য, সন্ত্রাসী কর্মকাণ্ড, কর্মী সমাবেশের নামে শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে সাধারণ জনগণকে বিভ্রান্ত সৃষ্টি করার চেষ্টা করছে। যদি সমাবেশের নামে কোন প্রকার বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে এর দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। এসময় নেতারা আরো বলেন বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ না করে যদি কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করে ভাঙচুর, জনগণের জানমালের ক্ষতি করলে আওয়ামী লীগ তা শক্ত হাতে প্রতিহত করবে।

মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল আলম প্রদীপ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলীল, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্ল্যাহ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ