Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় ১৬ বাংলাদেশিসহ ৫২ অভিবাসীকে গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৮:২৫ পিএম

বৈধ কাগজপত্র না থাকায় ১৬ বাংলাদেশিসহ ৫২ অভিবাসীকে গ্রেপ্তার করেছে মালয়েশিয়ার ইমিগ্রেশন কর্তৃপক্ষ। প্রথমে যানবাহন সংক্রান্ত অপরাধে আটকের পর বৈধ কাগজপত্র না থাকায় তাদের ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে রোড ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট (আরটিডি)।
বৃহস্পতিবার (২০ অক্টোবর) কুয়ালালামপুর পাইকারি বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার অভিবাসীদের মধ্যে ১৬ জন বাংলাদেশের, ২৮ জন মিয়ানমারের, ৬ জন ইন্দোনেশিয়ার এবং ২ জন ভারতের নাগরিক। তাদের সবার বয়স ৩০ থেকে ৫০ বছরের মধ্যে বলে জানিয়েছে আরটিডি।
আরটিডির উপ-পরিচালক জুলকিফ্লাই ইসমাইল স্থানীয় গণমাধ্যমকে জানান, আটকদের ড্রাইভিং লাইসেন্স ছিল না, পণ্যবাহী গাড়ির লাইসেন্স ছিল না এবং গাড়ির বিমা ছিল মেয়াদোত্তীর্ণ। তাদের গ্রেপ্তারের সময় ৮টি লরি, ১২টি ভ্যান, ২৫টি মোটরসাইকেল, ছয়টি ফর্কলিফট ও ৭টি ট্রাইসাইকেলসহ মোট ৫৮টি যানবাহন জব্দ করা হয়েছে। পরে বৈধ কাগজপত্র না থাকায় গ্রেপ্তার ৫২ অভিবাসীকে ইমিগ্রেশন কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ