Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হ্যান্ডফ্যান নিয়ে মুম্বাইতে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসে ভারতের মুম্বাই বিমানবন্দরে নামার পরই ঘিরে ধরেন বহু মানুষ এবং পাপারাৎজির ক্যামেরা। তিনি হলেন অভিনেত্রী ও মডেল প্যারিস হিলটন। ভারতে গরমের কথা মাথায় রেখেই বিমান থেকে পোর্টেবল ফ্যান হাতে নামেন।

গত বুধবার রাতে বিমানবন্দরে নামার পর বিরক্ত না হয়ে হাসিমুখে পোজ দেন প্যারিস হিলটন। জানা গেছে, নতুন ব্যবসায়িক উদ্যোগের প্রচারে তিনি ভারতে এসেছেন। এর আগে প্যারিস হিলটন তিনবার ভারতে এসেছিলেন।
পাপারাৎজির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঠে এসেছে প্যারিস হিলটন মুম্বাই বিমানবন্দরে পা রেখেই জনসমুদ্রে মিশে যান। তবে সবকিছুই হাসিমুখে গ্রহণ করেন এই মার্কিন তারকা ব্যক্তিত্ব। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা প্যারিসের ভিডিও ঘিরে কমেন্টের বন্যা বয়ে গেছে।

কমেন্টে প্যারিস হিলটনকে ‘রিয়েল লাইফ বার্বি ডল’ আখ্যা দেয়া হয়েছে। কারোর দাবি, ‘ভারতের তাপমাত্রা থেকে মুক্তি পেতেই আগে থেকেই তিনি ফ্যান নিয়ে এসেছেন।’
প্রথমবার নিজের নামে ‘প্যারিস হিলটন’ সুগন্ধী বাজারে এনে সাফল্যের শিখরে পৌঁছে যান তিনি। গত বছর পারফিউম বিক্রি করে নাকি ৩ বিলিয়ন মার্কিন ডলার লভ্যাংশ পান এই মার্কিন উদ্যোগপতি। এরপর বাজারে হ্যান্ডব্যাগও নিয়ে আসেন প্যারিস।

উদ্যোগপতি হওয়ার পাশাপাশি একাধিক ছবিতে অভিনয় করেছেন প্যারিস। পাশাপাশি ডিজে হিসাবেও কাজ করেছেন তিনি। বিশ্ব বিনোদন জগতে তিনি বিখ্যাত নাম। সূত্র : ডেইলি মেইল, রিপাবলিক ওয়ার্ল্ড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ