Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইনস্টাগ্রাম তারকা গুলিতে ঝাঁজরা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

ল্যাটিন আমেরিকার দেশ ব্রাজিলের জনপ্রিয় ইনস্টাগ্রাম তারকা নুবিয়া ক্রিস্টিনা ব্রাহাকে (২৩) গুলি করে হত্যা করা হয়। গত ১৪ অক্টোবর দুই অজ্ঞাতপরিচয় আততায়ীর মুখোশ পরে মোটরবাইকে নুবিয়ার বাড়িতে ঢোকে। কিলিং মিশন শেষ করেই দুই আততায়ী মোটরবাইকেই পালিয়ে যায়।
পুলিশ বলেছে, ঘাতকরা নুবিয়াকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। গুলি লাগার পরই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আততায়ীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাওয়ার আগে নুবিয়ার মৃত্যু নিশ্চিত করতে তার দেহের উপর আরও কয়েক রাউন্ড গুলি চালায়।

গুলির আওয়াজ পেয়ে নুবিয়ার প্রতিবেশীরা পুলিশ ফোন করে পুরো বিষয়টি জানান। পুলিশ জানিয়েছে, খুন হওয়ার আগে নুবিয়াকে শেষ বার দেখা গিয়েছিল একটি সেলুনে। তিনি প্রায়ই রূপচর্চা করাতে ওই সেলুনে যেতেন।
নুবিয়ার চাচী ক্লডিয়া মেনেজেসের দাবি, নুবিয়ার সঙ্গে কারও শত্রæতা ছিল না। তবে এর আগে তাকে কোনও রকম হুমকি দেওয়া হয়েছিল কি না, সে সম্পর্কে তিনি কিছু জানেন না। ক্লডিয়া বলেন, ‘নুবিয়ার সঙ্গে কারা এ রকম করল তা আমরা জানতে চাই। সে তো কোনও দিন কারও ক্ষতি করেনি।’

পুলিশ জানিয়েছে, মুখোশধারী দুষ্কৃতীদের পরিচয় এবং খুন করার উদ্দেশ্য এখনও অজানা। আর এ ঘটনায় তার অনুরাগীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সূত্র : ফাস্টপোটস্ট, নিউজ৯ লাইভ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ