Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকার মেয়রদ্বয়ের ব্যর্থতা ফুটে উঠছে - ইসলামী আন্দোলন বাংলাদেশ

ডেঙ্গু আশঙ্কাজনক হারে বৃদ্ধি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ৮:৩৪ পিএম

রাজধানীতে দিন দিন ডেঙ্গুর প্রাদুর্ভাব বেড়েই চলছে। ডেঙ্গু এখন মহামারি আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

এক বিবৃতিতে তিনি বলেন, ঢাকা সিটির মেয়রদ্বয় মশা, মাছি নিধনে চরমভাবে ব্যর্থ হওয়ায় আশঙ্কাজনকা হারে ডেঙ্গু বেড়ে চলছে। ফলে নগরবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। হাসপাতালগুলোতে ডেঙ্গু রোগির অভাব নেই। ঢাকা সিটি দুটির মেয়র নানা প্রতিশ্রুতি দিলেও এখন বেমালুম ভুলে গেছেন। স্থানীয় কমিশনারগণও বারবার ওয়াদা করলেও এ ব্যাপারে তেমন কোন জোরালো পদক্ষেপ নজরে পড়ছে না। অনতিবিলম্বে ঢাকার বিভিন্ন অঞ্চলের জলাবদ্ধতাও ডেঙ্গু সমস্যাসহ সকল সমস্যার সমাধান করে নগরবাসীর দুঃখ দুর্দশা লাঘবের দাবি জানান তিনি।

আগামীকাল পবিত্র সীরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে ‘একটি অনুপম আদর্শ প্রতিষ্ঠার লক্ষে’ ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে শুক্রবার বেলা ১১টায় ৫৫/বি, পুরানা পল্টনস্থা আইএবি মিলনায়তনে(৩য় তলা), মাসব্যাপী সীরাতুন্নবী (সা.) বিভিন্ন প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান দলের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠিত হবে। সভাপতিত্ব করবেন সংগঠনের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ