Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে ১ ডিসেম্বর বাংলাদেশ সফরে আসছে ভারত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১২:২৮ পিএম | আপডেট : ১২:৩৫ পিএম, ২০ অক্টোবর, ২০২২

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে বাংলাদেশ সফরে আসছে ভারত ক্রিকেট দল। সফরে টাইগারদের বিপক্ষে দিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে কোহলিরা। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

 

সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে চট্টগ্রামে এবং সিরিজের শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলায়।

ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামী ৪ ডিসেম্ব, ৭ ডিসেম্বর ও ১০ ডিসেম্বর। ঢাকায় ওয়ানডে সিরিজ শেষে দুই দল চলে যাবে চট্টগ্রামে। সেখানে ১৪ থেকে ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট।

এরপর দুই দল আবারও ঢাকায় ফিরবে। ঢাকায় আগামী ২২ ডিসেম্ব থেকে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ। ২৭ ডিসেম্বর ভারত ফিরে যাবে সফরকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ