Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শঙ্কায় ইংলিসের বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

 জাতীয় দলে এখনও জায়গা পাকা হয়নি। তারপরও ভাগ্য সুপ্রসন্ন হলে বিশ্বকাপে খেলার স্বপ্ন প‚রণ হয়ে যেতে পারতো জশ ইংলিসের। কিন্তু ক্রিকেটের অভিযানে নামার আগে গলফ খেলতে গিয়ে বাধিয়েছেন বিপত্তি; কেটে গেছে হাত। ফলে এখন তার বিশ্বকাপ দলে থাকা নিয়েই তৈরি হয়েছে অনিশ্চয়তা।
ইংলিসের চোটের খবর প্রথম দেয় সিডনি মর্নিং হেরাল্ড। অস্ট্রেলিয়া দলের এক মুখপাত্র জানান, গলফ ক্লাবের আঘাতে এই কিপার-ব্যাটসম্যানের ডান হাতে কেটে গেছে এবং গতকাল বিকালে হাসপাতালে চিকিৎসা নেন তিনি। চোটের অবস্থা কতটা গুরুতর, সেরে উঠতে কতটা সময় লাগবে-এসব কিছুই এখনও জানা যায়নি। গুরুতর হলে আইসিসির অনুমোদন সাপেক্ষে ১৫ সদস্যের দলে তার বদলি নিতে পারবে অস্ট্রেলিয়া।
এবারের বিশ্বকাপ ঘিরে গলফ খেলতে গিয়ে কোনো ক্রিকেটারের বিপাকে পড়ার ঘটনা এই প্রথম নয়। ইংল্যান্ড যেদিন বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে, সেদিনই গলফ খেলতে গিয়ে বেকায়দায় পিছলে পড়ে অ্যাঙ্কেলে মারাত্মক আঘাত পান অভিজ্ঞ কিপার-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। তাতে বিশ্বকাপ দল থেকে ছিটকে যান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ