Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুব ফুটবলের সেরা শেখ জামাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৮:৫৫ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজিত অনূর্ধ্ব-১৮ যুব ফুটবল লিগে সেরার খেতাব জিতেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বুধবার বিকালে ধানমন্ডিস্থ শেখ জামাল মাঠে নিজেদের নবম ম্যাচে বসুন্ধরা কিংস অনূর্ধ্ব-১৮ দলকে ১-১ ব্যবধানে রুখে দিয়ে প্রথম জুনিয়রদের লিগে চ্যাম্পিয়ন হয় শেখ জামাল।

৯ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে থেকে এক ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হয়েছে তারা। বসুন্ধরা কিংস সবার আগে ১০ ম্যাচ শেষ করেছে। তাদের পয়েন্ট ২০। পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। শেষ ম্যাচে জিতলেও তারা জামালকে স্পর্শ করতে পারবে না।

প্রিমিয়ার লিগ ফুটবলে বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ ঢাকা আবাহনী। জুনিয়র লিগে অবশ্য আবাহনী শিরোপা রেসে নেই। তাদের ৮ ম্যাচে মাত্র ১১ পয়েন্ট। প্রিমিয়ার লিগের ১১টি দল নিয়েই অনূর্ধ্ব-১৮ লিগ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ফিকশ্চার প্রকাশ করার পর উত্তর বারিধারা নাম প্রত্যাহার করে নেয়। ফলে অন্য দশটি দল স্বয়ংক্রিয়ভাবে তিন পয়েন্ট করে পেয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ