Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহাসড়কে ডাকাতি চক্রের হোতাসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৭:১১ পিএম

উত্তরা থেকে মহাসড়কে ডাকাতি চক্রের হোতাসহ ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গতকাল গভীর রাতে উত্তরা পশ্চিম থানার উত্তরা ৩ নং সেক্টর থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি চাকু উদ্ধার করা হয়।


গ্রেফতার ৩ জন হলেন, সালাম মাতবর (৫৩), মোঃ ইকরাম আলী মুন্সি(৩৮) ও শাহীন আলম প্রকাশ আলম (২৪)। উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহাম্মদ মোহসীন বলেন, গ্রেফতার সালাম এই ডাকাতদলের হোতা। তার বিরুদ্ধে এর আগেও ৪ টি মামলা রয়েছে। এসব মামলায় জেলে থাকার সময়ই বাকিদের সাথে তার পরিচয়। তখনই তাদের নিয়ে এই ডাকাত দল করেন সালাম। তারা বিভিন্ন গ্যারেজ থেকে প্রথমে গাড়ি ভাড়া করেন। এরপর প্রবাসীদের টার্গেট করেন। যেসব প্রবাসী একা আসেন বা সাথে শুধু মহিলা থাকে তাদের যাত্রী হিসেবে গাড়িতে তুলেন। পরে নির্জন কোন স্থানে নিয়ে চাকু, ছুরির ভয় দেখিয়ে সব লুটে নেন। আর রাতে মহাসড়কে অবস্থান করেন। এরপর প্রাইভেট কার বা সিএনজি গাড়ি থামিয়ে অস্ত্রের মুখে সব কেড়ে নেয়।

গতকালও এরকম ডাকাতির প্রস্তুতি নিতে উত্তরা ৩ নং সেক্টরে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে সালামসহ ৩ জনকে গ্রেফতার করে। বাকি দুইজনের বিরুদ্ধেও বিভিন্ন থানায় মামলা রয়েছে। তাদের আজ বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ