Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীরাতুন্নবী (সা.) আলোচনা সভা শনিবার

খেলাফত আন্দোলন ঢাকা মহানগরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৬:২৫ পিএম

'বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.) এর আদর্শ পৃথিবীর সর্বোত্তম আদর্শ' এই প্রতিপাদ্যে আগামী শনিবার বেলা আড়াই টায় জাতীয় প্রেসক্লাবের হলরুমে সীরাত আলোচনা সভার আয়োজন করছে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর। সম্মেলন বাস্তবায়নে আজ বুধবার রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নুরিয়ায় এক প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী।

সভাপতির বক্তব্যে মাওলানা হামিদী দলের মহানগর সদস্যবৃন্দকে আলোচনা সভায় যোগ দিয়ে সম্মেলন সফল করার আহ্বান জানান। বৈঠকে আরো উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলন ঢাকা মহানগর নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফি, মাওলানা হাফেজ মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুফতি আবুল হাসান কাসেমী, প্রচার সম্পাদক মুফতি জসিম উদ্দিন, দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা তানজিল হাসান,মানবাধিকার সম্পাদক প্রিন্সিপাল শফিকুল ইসলাম ও আব্দুস সবুর সুমন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ