Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বয়স হলেও কমেনি চাকচিক্য!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বলিউড সিনেমা ‘দিল তো পাগল হ্যায়’-এর নায়িকার বিয়ে হয়েছে এবং তিনি দুই সন্তানের মা। তারপরও তাকে নাচতে হবে কেন? এমন কথা শুনতে হয়েছিল নায়িকাকে। বিয়ের পর নারী সম্পর্কে কী ভাবে দৃষ্টিভঙ্গি বদলে ফেলে সমাজ। সে কথা তিনি এখনও ভুলতে পারেননি।
এই তিনি হচ্ছেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। দুই ছেলের জন্মের পর বলিউড থেকে বিরতি নিয়েছিলেন। তাই বলে কাজে ফিরবেন না, এমন তো ভাবেননি! মাধুরী হাসলেই যেন মুক্তা ঝরে। তার চাহনিতে কত যে পুরুষের হৃদয় ‘ধক ধক’ হয়েছে, তার ইয়ত্তা নেই।

বিয়ের পর দুই ছেলের জন্ম। সেই সাথে বয়স বাড়লেও কমেনি চাকচিক্য। দিন যতই গড়াচ্ছে ততই যেন মোহময়ী হয়ে উঠেছেন বলিউড ডিভা মাধুরী দীক্ষিত। ১৯৯৯ সালে ডা. শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেন মাধুরী। তখন অনেকেই বলেছিলেন, এবার তো বাড়িতে বসে সংসারের কাজ সামলালেই পারেন। মা হওয়ার পর তাকে আর বলিউডে মানায় না।

যদিও এ সব কথায় অবাক হননি মাধুরী। ছবির দুনিয়া থেকে সাময়িক বিরতি নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে স্বামীর কাছে গিয়েছিলেন। আবার ফেরেন ‘আজা নাচলে’ ছবি দিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধুরী অতীত ফিরে দেখলেন।
তিনি বললেন, ‘গৃহবন্দি না রেখে বিবাহিত নারীকেও কিছু করতে দেওয়া হোক। যাতে তার নিজস্বতা বজায় থাকে?’ সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ