Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করাই প্রবাসে সংগঠনের সার্থকতা

আমিরাতে বৃহত্তর ফরিদপুর সমিতির সম্মেলনে কনসাল জেনারেল

‌আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ৫:৩১ পিএম
দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেছেন, প্রবাসে সংগঠন করা মানেই দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করা। আর সেই কথাটি মাথায় রেখে সংগঠনের কার্যক্রম পরিচালনা করতে পারলেই হবে ওই সংগঠনের সার্থকতা। তাই প্রবাসীদের কল্যাণে কাজ করুন। তিনি আরো বলেন, সে লক্ষ্যেই আমি উদ্যোগ নিয়ে বৃহত্তর ফরিদপুর সমিতি গঠনকল্পে সহযোগিতা করে আসছি। গত শুক্রবার রাতে শারজাহ  বাংলাদেশ সমিতির বঙ্গবন্ধু হলে বৃহত্তর ফরিদপুর সমিতি আয়োজিত সমিতির  সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  সমিতির আহবায়ক বুলবুল আহমেদ মুকুলের সভাপতিত্বে ও প্রকৌশলী খন্দকার মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, এইচ এম শওকত আলী মোল্লা, আবু শাহিন, মুস্তাফিজুর রহমান, জুলফিকার হায়দার খান, হোসাইন মুন্সি কবির, হাসান জাকির, মোঃ আবুল বাশার প্রমুখ।

বক্তব্য রাখেন প্রকোশলী সরফরাজ খান, প্রকোশলী রাসেল আহমেদ, ফখরুল আলম, জুয়েল রানা লিটন, বারেক উজ্জামান, সামাদ হোসাইন পান্নু, স্বপন মিয়া, মামুনুর রশিদ  আল মামুন, তপন কুমার দাস উত্তম, নজরুল ইসলাম খান রুবেল, তহিদুল ইসমাম, মাসুম হাওলাদার,ছৈয়দ  আরিফুর রহমান, মোঃ মিজানুর রহমান সাঈদ, আরব খান, মাহবুবা সিদ্দিকা শিপু, মোঃ শওকতসহ আরো অনেকে।
আলোচনা শেষে মোহাম্মদ বুলবুল আহমেদ মুকুলকে সভাপতি ও খন্দকার মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মামুনুর রশিদ আল মামুনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বৃহত্তর ফরিদপুর সমিতির কমিটি গঠন করা হয়।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ