Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেত্রী বৈশালী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১০:৪২ এএম

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী বৈশালী ঠাক্করের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১৬ অক্টোবর) সকালে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তার বয়স হয়েছিল ৩০ বছর। ওয়ানইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার সাইবাগ কলোনিতে থাকতেন বৈশালী। ইন্দোরের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তাতে প্রেমের সম্পর্কের চড়াই-উৎরাইয়ের কথা জানিয়েছেন। অভিনেত্রী কেনিয়ার চিকিৎসক অভিনন্দন সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন। গত বছরের এপ্রিলে বাগদান সারেন তারা।

স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বৈশালী। এরপর ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’, ‘বিষ ও অমৃত’-এর মতো শোয়ে কাজ করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈশালী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ