Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ শুরুর দিনে বড় দুঃসংবাদ পেল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১১:৩৮ এএম | আপডেট : ১১:৪৪ এএম, ১৬ অক্টোবর, ২০২২

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে নামার আগে দুঃসংবাদ শুনল শ্রীলঙ্কা। হাঁটুতে চোট পেয়েছেন তাদের বোলিং বিভাগের গুরুত্বপূর্ণ সদস্যদের একজন দিলশান মাদুশাঙ্কা। তাতে শঙ্কা জেগেছে বাঁহাতি এই পেসারকে বৈশ্বিক আসরে পাওয়া নিয়ে।

 

শ্রীলঙ্কা-নামিবিয়া ম্যাচ দিয়ে রোববার শুরু হয় টি-টোয়েন্টির অষ্টম বৈশ্বিক আসর। আগের দিন মাদুশাঙ্কাকে দেখা যায় খুঁড়িয়ে অনুশীলন ছাড়ছে। পরে তাকে এমআরআই স্ক্যানের জন্য পাঠানো হয়।


ইএসপিএনক্রিকইনফো রোববার জানায়, পরীক্ষায় হাঁটুতে চোট ধরা পড়েছে ২২ বছর বয়সী মাদুশাঙ্কার। তাতে অনিশ্চয়তায় বিশ্বকাপে তার খেলা। দলে এই পেসারের বদলি আনতে যাচ্ছে লঙ্কানরা।

গত এশিয়া কাপে আফগানিস্তান ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মাদুশাঙ্কার। শ্রীলঙ্কার শিরোপা জয়ের পথে দারুণ বোলিং করেন তিনি। ছয় ম্যাচে ওভারপ্রতি ৭.৭৫ রান দিয়ে নেন ৬ উইকেট।


পাওয়ার প্লেতে গতি ও সুইং এবং ডেথ ওভারে বৈচিত্র্যপূর্ণ বোলিংয়ের কারণে দুশমন্থ চামিরার পর মাদুশাঙ্কা সম্ভবত শ্রীলঙ্কার দ্বিতীয় পছন্দের পেসার ছিলেন। নামিবিয়ার বিপক্ষে তার খেলার কথাও ছিল।

শ্রীলঙ্কার বিশ্বকাপ দলে মাদুশাঙ্কার বদলি হতে পারেন বাঁহাতি পেসার বিনুরা ফার্নান্দো। নামিবিয়ার বিপক্ষে শ্রীলঙ্কা একাদশে সুযোগ পেয়েছেন পেসার প্রমোদ মাদুশান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ