Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুটি রুমে এক এসি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ভারতের মুম্বাইয়ের একটি হোটেল ম্যানেজমেন্ট দুটি কক্ষের মধ্যে স্পিøট এসি বসিয়েছে।
অনুরাগ ভার্মা নামে একজন টুইটার ব্যবহারকারী, যিনি মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ওই কক্ষে ছিলেন, ছবিটি টুইট করেছেন এবং বলেছেন যে, তিনি ২০১১ সালে এই ঘরে থেকেছিলেন এবং ম্যানেজার তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, রুমে ‘বিভক্ত এসি’ রয়েছে।

তিনি ক্যাপশনে আরো লিখেছেন যে, রুমে একটি স্পিøট এসি ছিল যা সমানভাবে দুটি ঘরে বিভক্ত ছিল। এর উদ্দেশ্য ছিল একই সাথে উভয় কক্ষ ঠাণ্ডা করা। অনুরাগের মতে, অন্য ঘরে থাকা এসির সামনের অংশটি দু’জন লোকের দখলে ছিল যারা ভোর ৪টা পর্যন্ত পার্টি করত এবং উচ্চস্বরে গান বাজাত।

অনুরাগ যোগ করেছেন, আমরা ইচ্ছামত এসির তাপমাত্রা পরিবর্তন করতে পারি না বা এটি বন্ধ করতে পারি না, কারণ হোটেল ম্যানেজমেন্ট কোনো ধরনের ঝগড়া এড়াতে এর তাপমাত্রা ২৪-এ নির্ধারণ করেছিল।
তার টুইটটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একটি উন্মাদনায় পাঠিয়েছে, কারণ শত শত ব্যবহারকারী মন্তব্যে হাস্যকর ইমোজিগুলোর সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন, আর একজন ব্যবহারকারী বলেছেন, ‘দুঃখিত আপনি এই পরিচালকের প্রতি ক্ষিপ্তও হতে পারেননি, কারণ তিনি তার প্রতিশ্রুতি রেখেছেন’। সূত্র : জে এন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ