Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপার সম্মেলন প্রস্তুতি কমিটিতে এবার চলচ্চিত্র ব্যক্তিত্ব সোহেল রানাসহ ৬জন অন্তর্ভূক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৫:৫৫ পিএম

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ঘোষিত আসন্ন ২৬ নভেম্বরের জাতীয় সম্মেলন সফল করতে গঠিত প্রস্তুতি কমিটিতে প্রখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্ব ও পল্লীবন্ধুর ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত, জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানাকে যুগ্ম আহবায়ক হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে।

শনিবার ১৫ অক্টোবর সকালে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্'র সুপারিশক্রমে তাকে অন্তর্ভূক্তিপত্রে স্বাক্ষর করেন ১০ম জাতীয় কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। একই নির্দেশনায় আরো ৫ জনকে সম্মেলন প্রস্তুতি কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব প্রদানের জন্য সুপারিশপত্রে স্বাক্ষর করেছেন বেগম রওশন এরশাদ।

সদস্য হিসেবে যাদের নাম অন্তর্ভূক্ত করা হয়েছে, তারা হলেন- সাবেক এমপি ওয়াহিদুজ্জামান সরকার বাদশা (গাইবান্ধা) সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম (কক্সবাজার), সাবেক এমপি প্রার্থী ও জেলা জাপার সাংগঠনিক সম্পাদক মুহিবুল কাদের চৌধুরী পিন্টু (মৌলভীবাজার), জাতীয় যুব সংহতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক সাচ্চা (গাইবান্ধা) ও ইঞ্জিনিয়ার ইকরামুল হক খান প্রমুখ।

এছাড়া পৃথক এক নির্দেশনায় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্'র সুপারিশে সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য ও পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নূরুকে পদন্নোতি দিয়ে যুগ্ম আহবায়ক করেছেন পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ