Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ-বিএনপি সংর্ঘষ

পুলিশ সহ আহত- ৮

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ৬:৩০ পিএম

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ ও বিএনপি'র নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংর্ঘষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক উপ-পরিদর্শকসহ ছাত্রলীগ ও বিএনপি’র ৮ জন নেতা-কর্মী আহত হয়েছে।
শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে হাতীবান্ধা তেল পাম্প এলাকায় এ সংর্ঘষের ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, হাতীবান্ধা উপজেলা বিএনপি’র দলীয় অফিস থেকে আলোচনা সভা শেষে নেতা-কর্মীদের নিয়ে মেডিকেল মোড় এলাকায় যাওয়ার চেষ্টা করেন বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান। এ সময় ছাত্রলীগের বাঁধার মুখে তিনি পিছু হটেন। পরে পিছন থেকে ছাত্রলীগ ধাওয়া করলে বিএনপি’র নেতা-কর্মীরা পিছু হটে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ সড়কে অবস্থান গ্রহন করেন। সেখানেও বাঁধার মুখে বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান অনেকটা বাধ্য হয়ে ওই এলাকা ত্যাগ করেন। মুহুত্বের মধ্যে পুরো চিত্র পাল্টে যায়। যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতা-কর্মীরা ঘুড়ে দাঁড়ায়। ফলে ছাত্রলীগের সাথে ফের সংর্ঘষ বেঁধে যায়। এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা ধাওয়া খেয়ে পিছু হটে। এতে হাতীবান্ধা থানা পুলিশের উপ পরিদর্শক মহিদুল ইসলাম সহ ছাত্রলীগ ও বিএনপি’র ৮জন নেতা-কর্মী আহত হয়েছে বলে জানা যায়। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
এ ঘটনায় বিএনপি ও ছাত্রলীগ নেতারা একে অপরকে দায়ী করেছেন। এই ঘটনা ঘটার পর পুরো এলাকা থমথমে বিরাজ করছে। পুলিশের দাবি, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছেন।
হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এতে পুলিশের একজন কর্মকর্তা আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংর্ঘষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ