Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যরাতে পরিবহন পিষে দিল কেসিসি’র টোল আদায় কর্মীকে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৫:২৩ পিএম


খুলনার আফিলগেটে মধ্যরাতে পরিবহন পিষে দিল সিটি করপোরেশনের টোল আদায় কর্মী জাকির হোসেনকে (৫০)। বুধবার দিবাগত রাত ১টার পর আফিলগেটস্থ টোল পয়েন্টে অজ্ঞাত পরিবহন জাকির হোসেনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
স্থানীয়রা জানায়, আফিলগেটস্থ খুলনা সিটি কর্পোরেশনের টোল পয়েন্টে দাড়িয়ে টোল আদায় করছিলেন মো. জাকির হোসেন। বুধবার রাত ১টার পর খুলনামুখি দ্রুতগতির একটি পরিবহন তাকে ধাক্কা দিলে ছিটকে রাস্তা থেকে বেশ খানিকটা দূরে ছিটকে পড়েন তিনি। স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ কামাল হোসেন খান জানায়, নিহত জাকির হোসেন টাকা আদায় করার সময় রাতের আধাঁরে একটি পরিবহন ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনার সময়ের ছবি দেখে একটি পরিবহনকে প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। নিহত মো. জাকির হোসেন নগরীর জোড়াগেটস্থ মহাজের কলোনীর মো. নুরুল ইসলামের পুত্র ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ