Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আইভীর পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের গণসংযোগ

| প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে শনিবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। শনিবার দুপুরে শহরের ২নং রেলগেট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে দেখা গেছে সেখানে অবস্থান করছেন দলীয় কার্যালয়ের দায়িত্বে থাকা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিছুর রহমান দিপু ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।
জিএম আরাফাত জানান, কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের সমন্বয়ে অন্তত ৮ থেকে ৯টি টিম নগরীর বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন। শনিবার সকাল থেকে বিকেল অবধি নারায়ণগঞ্জে আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাপা, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশ, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি আশরাফুননেছা, সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম, সদস্য সোহেলা পারভীন রানু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর ড. শিরীন বেগম, ফতুল্লা থানা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারী চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ গণসংযোগ করেছেন।
শামীম ওসমানের শাড়িতে আইভী
আইভীকে উপহার দেয়ার জন্য বানানো দুটি শাড়ি সাংবাদিকদের দেখিয়ে শামীম ওসমান বলেন, ‘এই শাড়ি দুটো আমি আমার বোন আইভীকে দেব। আইনগত কারণে আমি প্রচারণায় নামতে পারবো না। আমার বোন এই শাড়ি পড়ে প্রচারে নামবে। আর মনে হবে ভাই তার পাশে আছে।’ গতকাল শনিবার দেখা গেল শামীম ওসমানের দেয়া সেই শাড়ি পড়েই নির্বাচনী প্রচারণায় নেমেছেন আইভী। এতে ইঙ্গিত মিললো শামীম-আইভীর দীর্ঘদিনের বিরোধের হয়ত এখানেই ইতি ঘটছে।
সাদা রঙের ওই তাঁতের শাড়িতে ছিল লাল-সবুজের পাড়। আর জমিনে সুতায় কাজ করা নৌকার প্রতিকৃতি রয়েছে। শামীম ওসমান বলেন, আইভী বরাবর সুতির শাড়ি পড়তে পছন্দ করেন। আর সাদা রঙের শাড়ির প্রতিও আইভীর বিশেষ দুর্বলতা রয়েছে। আমি আশা করি এই উপহার পছন্দ হবে আইভীর। এই শাড়ি ছাড়া আইভীর জন্য আর কোনো সারপ্রাইজ আছে কি না- জানতে চাইলে শামীম ওসমান বলেন, ‘আর একটা সারপ্রাইজ হচ্ছে ওর বিজয় সুনিশ্চিত করা। এটা সারপ্রাইজ না এটা কনফার্ম।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ