Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়াকে আবার হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জিতল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৬:২৮ পিএম | আপডেট : ৬:৪১ পিএম, ১২ অক্টোবর, ২০২২

ইংল্যান্ডের বিপক্ষে আবারও হারল অস্ট্রেলিয়া। সিরিজের দ্বিতীয় ম্যাচে ৮ রানে হেরে এক ম্যাচ আগেই সিরিজ হারল অজিরা। বুধবার ক্যানবেরায় এদিন টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭৮ রান তোলে ইংলিশরা। লক্ষ্য তাড়া করতে নেমে ৬ উইকেটে ১৭০ রান করতে পারে অজিরা।

এর আগের ম্যাচেও ইংলিশদের দেওয়া ২০৮ রানের জবাবে অজিরা করতে পারে বরাবর দুইশ রান। ইংল্যান্ড এদিন আগে ব্যাটিং করতে নেমে ডেভিড মালানের ৮২ এবং মঈন আলীর ৪৪ রানে ভর করে বড় স্কোর দাঁড় করায়। যদিও এই দুই ব্যাটসম্যান ছাড়া অন্য ইংলিশরা এদিন ব্যাট হাতে সফল হতে পারেননি। তৃতীয় সর্বোচ্চ ১৭ রান আসে অধিনায়ক জস বাটলারের ব্যাট থেকে।

লক্ষ্য তাড়া করতে নেমে মিচেল মার্শ এবং টিম ডেভিডের ব্যাটে জয়ের পথেই থাকে অস্ট্রেলিয়া। তবে বোলারদের দুর্দান্ত বোলিংয়ে শেষ পর্যন্ত ৮ রানের জয় পায় ইংলিশরা। অজিদের পক্ষে মার্শ ৪৫, ডেভিড ৪০ রান করেন। অন্যদিকে ইংলিশ বোলারদের মধ্যে স্যাম কারেন ২৫ রানের বিনিময়ে ৩ উইকেট এবং অন্য তিন পেসার ১টি করে উইকেট নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ