Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশকে ২০৯ রানের বিশাল টার্গেট দিল নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৯:৪৩ এএম | আপডেট : ১০:০০ এএম, ১২ অক্টোবর, ২০২২

ত্রিদেশীয় সিরিজের নিজেদের তৃতীয় ম্যাচে ২০৯ রানের বিশাল লক্ষ্য পেল টাইগাররা। ত্রিদেশীয় সিরিজে টিকে থাকতে আজ এই রান তারা করে জিততে হবে সাকিবদের। হারলেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হবে।

 

বুধবার টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ২০৮ রান সংগ্রহ করে স্বাগতিক নিউজিল্যান্ড। ফলে এই ম্যাচ জিততে জ্বলে উঠতে হবে ব্যাটারদের।

 

ক্রাইস্টচার্চে ব্যাট করতে নেমে ৪৫ রানের উদ্বোধনী জুটি পায় নিউজিল্যান্ড। ৩ চার ও ২ ছক্কায় ১৯ বলে ৩২ রান করে শরিফুল ইসলাম বলে ফিন অ্যালেন ফিরলে এই জুটি ভাঙে। এরপর মার্টিন গাপটিলের সঙ্গে ৭৮ রানের জুটি গড়েন ডেভন কনওয়ে।

তাদের এই জুটি ভাঙে এবাদত হোসেনের বলে ২৭ বলে ৩৪ রান করে গাপ্টিল আউট হলে। কিছুক্ষণ পর ৫ চার ও ৩ ছক্কায় ৪০ বলে ৬৮ রান করে মোহাম্মদ সাইফউদ্দিনের শিকার হন কনওয়ে। কিউইদের হয়ে ইনিংসের শেষ টানেন গ্লেন ফিলিপস। ৫ ছক্কা ও ২ চারে ২৪ বলে ৬০ রান আসে এই ব্যাটারের ব্যাট থেকে।

বাংলাদেশের পক্ষে বল হাতে ২ উইকেট করে নেন পেসার এবাদত হোসেন ও মো: সাইফউদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ