Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রানার্স আপের আশা জিইয়ে রাখলো শতদল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

প্রিমিয়ার ফুটবল লিগে নিজেদের শেষ ম্যাচটি জয়ে রাঙিয়ে রানার্স আপের সম্ভাবনা জিইয়ে রাখল নবাগত শতদল ক্লাব। গতকাল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের বিপক্ষে ম্যাচটি ২-১ গোলে জিতেছে বর্তমান রানার্স আপরা। এই জয়ে ৯ ম্যাচে শতদলের ঝুলিতে ১৮ পয়েন্ট। সমান ম্যাচে মুক্তিযোদ্ধার সংগ্রহ ১০। আগামীকাল ব্রাদার্স ও সিটি কর্পোরেশনের মধ্যেকার লিগের শেষ ম্যাচটির উপর নির্ভর করবে রানার্স আপের শিরোপা কারা পাবে। ইতিমধ্যে এ দুটি দল তাদের আট খেলা শেষে ব্রাদার্স ১৫ ও সিটি ১২ পয়েন্ট পেয়েছে।
এমএ আজিজ স্টেডিয়ামে ম্যাচটিতে উভয় দল আক্রমণ ও পাল্টা আক্রমণ করে খেললেও দ্বিতীয়ার্ধের ৭৬ মিনিটে নিপুর দেয়া গোলে এগিয়ে যায় (১-০) শতদল। এবারের লিগে এটি ছিল সেরা গোল। বক্সের বেশ বাইরে থেকে বা-পায়ে চমৎকার দ‚রপাল্লার শর্ট গোলরক্ষককে ফাঁক দিয়ে বল জালে ঠাঁই নেয়। ইনজুরি সময়ে সুমন গোল করে ব্যবধান বাড়ায় (২-০)। এর পরপরই শতদলের হাসান একটি গোল পরিশোধ করে (২-১)।
একই ভেন্যুতে আজ শিরোপা প্রত্যাশী মাদারবাড়ি উদয়ন সংঘ এবং রেলিগেটেড অফিস দল বিসিআইসি পরস্পরের মোকাবিলা করবে দুপুর সোয়া একটায়। ম্যাচটি জিতলেই চ্যাম্পিয়ন হবে ৮ ম্যাচে ১৬ পায়েন্ট পাওয়া মাদারবাড়ি। সমান ম্যাচে এখনো পয়েন্টের মুখ দেখেনি বিসিআইসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ