Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৫:৪৫ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।

আজ ১১ অক্টোবর মঙ্গলবার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক মার্কেটিং এন্ড কমিউনিকেশন এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

ডিআরইউ সভপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ সহ-সভাপতি মাহমুদুল হাসান, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, সোলাইমান সালমান ও মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ)।

ডিআরইউ বর্ষসেরা ক্রীড়াবিদ-২০২২ নির্বাচিত হয়েছেন পুরুষ ক্যাটাগরিতে তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও নারী ক্যাটাগরিতে বর্ষসেরা হয়েছেন মাকসুদা লিসা (ডেইলি ভয়েজ অব এশিয়া)। বর্ষসেরা ক্রীড়াবিদকে ডিআরইউ নগদ ৫ হাজার টাকা করে পুরস্কার প্রদান করে।

এবারের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসবে ৩০টি ইভেন্টে ৫০০জন প্রতিযোগি অংশ নেয়। অনুষ্ঠানে বিজয়ীদের ক্রেস্ট ও ওয়ালটনের প্রোডাক্ট পুরস্কার দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ