Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্থায়ী ক্যাম্পাসের দাবিতে মিরপুর সড়ক অবরোধ করেছে ভিকারুননিসার ছাত্রীরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১:০১ পিএম

স্থায়ী ক্যাম্পাসের দাবিতে সড়ক অবরোধ করে রাজধানীর মিরপুর সড়কে বিক্ষোভ করছেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ধানমন্ডি শাখার ছাত্রীরা। আজ মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুর ১২টার দিকে তারা সড়ক অবরোধ করেন। তার আগে ভিকারুননিসার ধানমন্ডি শাখা থেকে ছাত্রীদের বিক্ষোভ মিছিল বের হয়। পরে তারা আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালের সামনের মোড়ে এসে সড়কের দুই পাশ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন।
এসময় ছাত্রীরা ‘আমাদের দাবি মানতে হবে, স্থায়ী ক্যাম্পাস দিতে হবে’ স্লোগান দিতে থাকেন।
জানতে চাইলে শিক্ষার্থীরা বলেন, আমরা বেশি কিছু জানি না, শুধু জানি ধানমন্ডি শাখা রাখতে হবে আর আমাদের স্থায়ী ক্যাম্পাস দিতে হবে।
এ বিষয়ে একজন অভিভাবক বলেন, ভিকারুননিসার চারটি শাখার মধ্যে এটাই প্রথম অনুমোদিত শাখা। ভাড়া বাড়িতে এই প্রতিষ্ঠানের শিক্ষাকার্যক্রম চলছে। দীর্ঘদিন হওয়ায় এই ভবনের টেম্পার চলে গেছে। অধ্যক্ষ সেটা জানেন। কিন্তু তিনি নতুন ভবন বা স্থায়ী ক্যাম্পাসের উদ্যোগ নেননি। লস প্রজেক্ট দেখিয়ে এই শাখা এখন বন্ধের পাঁয়তারা করছে। সেজন্য ছাত্রী ও অভিভাবকরা রাস্তায় নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ