Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুকুরে ধরাশায়ী, দর্শক পশুরাজ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুকুরের মুখ থেকে বাঘ নিজের কান ছাড়ানোর চেষ্টা করছে। কিন্তু কিছুতেই পারছে না। আর এমন ঘটনায় সিংহ নীরব দর্শকের ভূমিকায়। বাঘের কান কামড়ে ধরা তো দূর, বাঘ-কুকুরের মুখোমুখি লড়াই এমন কল্পনা করা কঠিন ব্যাপার। তারপরও বাস্তবে এই অবিশ্বাস্য ঘটনা ঘটেছে।
বাঘের কান কামড়ে ধরেছে কুকুর এমন ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে আরও দেখা গেছে ঘটনার নীরব দর্শক পশুরাজ সিংহকেও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি ‘অ্যানিম্যালস পাওয়ার’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।
ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে জানা যায়নি। তবে ভিডিও দেখে নেটিজনরা চমকে গেছেন। মাত্র কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, একটি ‘গোল্ডেন রিট্রিভার’ প্রজাতির কুকুর একটি বড় চেহারার বাঘের কান কামড়ে ধরেছে। দিশাহারা বাঘটি প্রাণপণে কুকুরের হামলা থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করছে।
কিন্তু পেরে উঠছে না। যেহেতু নাছোড় ‘গোল্ডেন রিট্রিভার’। এমনকী থাবা মেরে কুকুরটিকে হটানোর চেষ্টা করতে দেখা যায় বাঘটিকে। বাঘ ও কুকুরের সঙ্গে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে পশুরাজ সিংহকেও। যদিও নির্বিকার চিত্তে বসেছিল সে! কুকুরের এমন কাণ্ড থামানোর বিন্দুমাত্র চেষ্টা করেনি সিংহ।
অবাক করা এই ভিডিও এ পর্যন্ত সাড়ে চার লাখ মানুষ দেখেছেন। মাত্র দু’দিনে ১৮ হাজারের বেশি লাইক পড়েছে। এইসঙ্গে মজার মজার মন্তব্যে ভরে উঠেছে সামাজিকমাধ্যমের দেওয়াল। বাঘের কান কামড়ে ধরেছে কুকুর এমনটা আগে দেখা যায়নি। সূত্র : এনডিটিভি, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ